1. info@www.dainikamaralo.com : দৈনিক আমার আলো :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:০০ অপরাহ্ন
সর্বশেষ :
বালুয়াকান্দী ইউনিয়নে বিশাল মিছিল করেন কাপ-পিরিচ মার্কার সমর্থকরা বালুয়াকান্দী ইউনিয়নে কাপপিরিচ মার্কার গণসংযোগ করেন মোসাম্মৎ তানিয়া আক্তার বালুয়াকান্দী ইউনিয়ে কাপপিরিচ মার্কার গণসংযোগ করেন মোসাম্মৎ তানিয়া আক্তার চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে আগুনে পড়ে গেছে তিন হাজার থোর কলাগাছ জেলা প্রশাসকের নির্দেশ অমান্য করে দেদারসে আতশবাজি ব্যবসা গজারিয়ার নিহত বন কর্মকর্তার পরিবারকে ১৫ লাখ টাকা সহায়তা ভবেরচর ইউনিয়নে নির্বাচনী জনসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী জিন্নাহ্ গজারিয়া সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীকে হুমকি,থানায় অভিযোগ গজারিযা পুলিশ-ডাকাত গোলাগুলি, এক ডাকাত গ্রেফতার গজারিয়ায় টেংগারচর ইউনিয়ন ছাত্রলীগ এর আয়োজনে নির্বাচনী সভা ও দোয়া মাহফিল

নওগাঁ আন্তঃজেলার ডাকাত চক্রের মুল হোতা মাসুদ রানাসহ ৯ জন গ্রেফতর

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০১ বার পড়া হয়েছে

উজ্জ্বল কুমার সরকার,নওগাঁঃ
নওগাঁর রাণীনগরে ডাকাত চক্রের ৯ সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত নগদ টাকা, স্বর্ণলঙ্কারসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে তাদের আটক করা হয়। ঘটনায় থানায় মামলা দায়ের করে শনিবার দুপূরে তাদের আদালতে সোপর্দ করা হয়।ডাকাত আটকের ঘটনায় শনিবার দুপূরে নওগাঁ পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফৌজিয়া হাবিব খান, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা।
রাণীনগর উপজেলা ও পার্শবর্তী উপজেলায় বেশ কিছু গ্রামের কিছু দিন থেকে মাঝে মধ্যেই অস্ত্রের মূখে বাড়ির মানুষদের জিম্মি করে ডাকাতির সংঘটিত হয়ে আসছিলো। তবে অনেকেই মামলা করতে এগিয়ে আসেননি।
আটককৃতরা হলো উপজেলার গহেলাপুর মধ্যপাড়ার মোজাম্মেল মন্ডেলের ছেলে মমিন মন্ডল ইদুন (২৬), গহেলাপুর কবিরাজপাড়ার মো. জলিলের ছেলে মাসুদ রানা (২৮), গহেলাপুর হিন্দুপাড়ার সিরাজুল ইসলামের ছেলে সরন আলী (২২), গহেলাপুর নিশ্চিন্দাকুড়ির সিরাজুল ইসলামের ছেলে মাসুদ রানা (৩২), পশ্চিম গোবিন্দপুর গ্রামের মৃত জনাব আলীর ছেলে জাকির হোসেন জেমস (৩৫), বিষ্ণপুর গ্রামের মৃত শামচাঁনের ছেলে ইমদাদুল স্বপন (২৬), মো. জামালের ছেলে মুনছুর মন্ডল (৩২), পশ্চিম চকবলরামপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ইমদাদুল হক বুলেট (২৭) এবং পূর্ব বালুভরা গ্রামের মো. মিলনের ছেলে হাফিজার হ্যাপি(২৬)।
থানা সূত্র জানা গেছে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার গহেলাপুর (হিন্দুপাড়া) গ্রামের প্রণব সাহার বাড়িতে একদল ডাকাত সদস্যরা ঘরে ঢুকে তার স্ত্রী ময়না রাণীর মুখ পেঁচিয়ে এবং গামছা দিয়ে দুই হাত-পা বেঁধে। এরপর দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে নগদ ২৬ হাজার টাকাসহ বিভিন্ন মালামাল ডাকাতি করে নিয়ে যায়। এ ঘটনায় বাড়ির মালিক প্রণব সাহা থাকায় মামলা দায়ের করলে পুলিশ রাতভর অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এ সময় লুণ্ঠিত নগদ ২৬ হাজার টাকা, স্বর্ণালঙ্কারসহ লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়।রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, বেশ কিছু দিন থেকে উপজেলার বিভিন্ন গ্রামের ডাকাতির সংঘটিত হয়ে আসছিলো। শুক্রবারে গহেলাপুর গ্রামের ঘটনায় পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের পরামর্শে শুক্রবার রাত থেকে শনিবার ভোর রাত পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় লুণ্ঠিত হওয়া টাকা, মালামালসহ ডাকাতের পরিবহনের একটি যানবাহন উদ্ধার করা হয়। শনিবার দুপূরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।
নওগাঁ পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক জানান, গ্রেপ্তার ডাকাত দলের সদস্য মাসুদ রানার নেতৃত্বে এই ডাকাতি ঘটনা ঘটানো হয়েছে। এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা তা ক্ষতিয়ে দেখা হচ্ছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং