1. info@www.dainikamaralo.com : দৈনিক আমার আলো :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
সর্বশেষ :
বালুয়াকান্দী ইউনিয়নে বিশাল মিছিল করেন কাপ-পিরিচ মার্কার সমর্থকরা বালুয়াকান্দী ইউনিয়নে কাপপিরিচ মার্কার গণসংযোগ করেন মোসাম্মৎ তানিয়া আক্তার বালুয়াকান্দী ইউনিয়ে কাপপিরিচ মার্কার গণসংযোগ করেন মোসাম্মৎ তানিয়া আক্তার চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে আগুনে পড়ে গেছে তিন হাজার থোর কলাগাছ জেলা প্রশাসকের নির্দেশ অমান্য করে দেদারসে আতশবাজি ব্যবসা গজারিয়ার নিহত বন কর্মকর্তার পরিবারকে ১৫ লাখ টাকা সহায়তা ভবেরচর ইউনিয়নে নির্বাচনী জনসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী জিন্নাহ্ গজারিয়া সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীকে হুমকি,থানায় অভিযোগ গজারিযা পুলিশ-ডাকাত গোলাগুলি, এক ডাকাত গ্রেফতার গজারিয়ায় টেংগারচর ইউনিয়ন ছাত্রলীগ এর আয়োজনে নির্বাচনী সভা ও দোয়া মাহফিল

মধুখালী বিএনপি নেতাদের জামিন না দেওয়ায় তীব্র ক্ষোভ জানালেন শাহ মোহাম্মদ আবু জাফর

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৬ বার পড়া হয়েছে

মধুখালী প্রতিনিধিঃ
ফরিদপুর মধুখালীতে গত ৩১ শে জুলাই মধুখালী থানা পুলিশ কর্তৃক, মধুখালী উপজেলা ও পৌর বিএনপি এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের ২৪জন নেতাকর্মীর নামে ও ৬০/৭০ জন অজ্ঞাত দেখিয়ে বিস্ফোরক মামলা দায়ের করা হয়। মামলাটি সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও গায়েবী দাবি করে গত ৯ আগস্ট বুধবার ঢাকা হাইকোর্টে আগাম জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত ২৩ জন নেতাকর্মীকে ছয় সপ্তাহের জামিন মঞ্জুর করে।
ছয় সপ্তাহ শেষ হলে গতকাল ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার ফরিদপুর জেলা দায়রা জজ কোর্টে ২১ জন অভিযুক্ত নেতাকর্মী হাজির হয়ে আত্ম সমর্পণ করেন। মধুখালী পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোলাম মনসুর নান্নুর নেতৃত্বে একাধিক সিনিয়র আইনজীবী সমন্বয়ে ২১ জন অভিযুক্তদের পক্ষে জামিন আবেদন করা হয়। বিজ্ঞ আদালত বিভিন্ন কারণে ৫ জনকে জামিন দিলেও ১৬ জনের জামিন নামঞ্জুর করে দেয়। মধুখালী উপজেলা বিএনপির ১৬ জন অভিযুক্ত নেতা কর্মীকে জামিন না দেওয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছে ফরিদপুর ১ আসনের সাবেক সংসদ সদস্য,আন্তর্জাতিক শ্রমিক নেতা, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য, বীর মুক্তিযোদ্ধা শাহ মোহাম্মদ আবু জাফর। তিনি সকাল থেকেই কোট চত্বরে উপস্থিত থেকে অভিযুক্ত নেতাকর্মীদের সাহস জুগিয়ে মনোবল চাঙ্গা রেখেছেন।
এজলাস থেকে অভিযুক্ত নেতাকর্মীদের গারদে নেওয়ার সময় এবং প্রিজন ভ্যানে উঠানোর সময় খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দিতে দেখা যায়।
যামিন প্রাপ্ত নেতারা হলেন, মধুখালী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম আবুল, পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ইলিয়াস বিশ্বাস জাপান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক জাহিদুল ইসলাম মুকুল, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সাদ্দাম আরেফিন, মিজানুর রহমান মিজান। এছাড়া মধুখালী পৌর বিএনপি’র সভাপতি শাহাবুদ্দিন আহমেদ সতেজ,সাবেক কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি জয়দেব রায়, উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক বাবলু কুমার রায়, যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক, ইয়াসিন বিশ্বাস, ছাত্রদলের সাবেক আহ্বায়ক মুক্তার হোসেন মুক্তার, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি সাবেক ভিপি কনক হাসান মাসুদ, যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক সাবেক ভিপি ইকবাল হোসেন ইকবাল, উপজেলা বিএনপির কোষাধ্যক্ষ লিয়াকত হোসেন, যুবনেতা মাহবুব তালুকদার, কামালদিয়া ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক কামাল উদ্দিন মাস্টার, কামালদিয়া ইউনিয়ন ইউপি সদস্য সয়েল আহমেদ, পৌর ছাত্রদলের সদস্য সচিব রেদোয়ান আরেফিন, পৌর ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক গোলাম শারাফাত শরৎ, বিএনপি নেতা কামরুল ইসলাম জিআই, ও পিকে মিত্র,ছাত্রনেতা টারজান মিয়া সহ মোট ১৬ জনকে জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করা হয়। সন্ধ্যায় মধুখালী রেলগেটে জেলা যুবদলের সহ-সভাপতি বিএনপি নেতা আব্দুল আলিম মানিক এর নেতৃত্বে নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদ জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং