1. info@www.dainikamaralo.com : দৈনিক আমার আলো :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
সর্বশেষ :
বালুয়াকান্দী ইউনিয়নে বিশাল মিছিল করেন কাপ-পিরিচ মার্কার সমর্থকরা বালুয়াকান্দী ইউনিয়নে কাপপিরিচ মার্কার গণসংযোগ করেন মোসাম্মৎ তানিয়া আক্তার বালুয়াকান্দী ইউনিয়ে কাপপিরিচ মার্কার গণসংযোগ করেন মোসাম্মৎ তানিয়া আক্তার চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে আগুনে পড়ে গেছে তিন হাজার থোর কলাগাছ জেলা প্রশাসকের নির্দেশ অমান্য করে দেদারসে আতশবাজি ব্যবসা গজারিয়ার নিহত বন কর্মকর্তার পরিবারকে ১৫ লাখ টাকা সহায়তা ভবেরচর ইউনিয়নে নির্বাচনী জনসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী জিন্নাহ্ গজারিয়া সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীকে হুমকি,থানায় অভিযোগ গজারিযা পুলিশ-ডাকাত গোলাগুলি, এক ডাকাত গ্রেফতার গজারিয়ায় টেংগারচর ইউনিয়ন ছাত্রলীগ এর আয়োজনে নির্বাচনী সভা ও দোয়া মাহফিল

ভবেরচর ইউনিয়নে নির্বাচনী জনসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী জিন্নাহ্

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ২৬ বার পড়া হয়েছে

সাব্বির হোসেনঃ
৪ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১১ টায় ভবেরচর ইউনিয়নের ৫নং ওর্য়াড ঈদগাঁ কলেজ রোড হতে ভবেরচর বাজার হয়ে কালিতলা মোড় কাউনিয়াকান্দি এলাকা পর্যন্ত স্থানীয় ভোটাদের সাথে নির্বাচনী দোয়া ও ঈদ পূর্ববর্তী শুভেচ্ছা বিনিময় করেন আসন্ন ৬ষ্ঠ গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনের তারুন্যদীপ্ত হেভীওয়েট প্রার্থী গজারিয়া উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক মনসুর আহামেদ খাঁন জিন্নাহ্।
এসময় ভোটাদের নিকট দোয়া ও সর্মথন কামনা করে নানা বয়সী ও শ্রেনীপেশার জনগণের মাঝে লিফলেট বিতরন করা হয়। সেখানে উৎসুক জনাতার ভীড় পরিলক্ষিত হয়। সরেজমনি দেখা যায় বিপুল উৎসাহ্ ও উদ্দীপনা বিরাজ করছিলো স্থানীয় নেতাকর্মিদের মধ্যেও ফলে জনসংযোগটি একপর্যায়ে র ্যালিতে রূপান্তর হয়।
এসময় চেয়ারম্যান প্রার্থী মনসুর আহামেদ খাঁন জিন্নাহ্ উপস্থিত সংবাদকর্মিদের বলেন গজারিয়া উপজেলার আপামর জনগনে দোয়া ও একাট্টা সর্মথনে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছি। জনগণের ভালবাসায় মাঝে প্রবল উৎসাহ্ ও অংশগ্রহণ দেখছি যা আমাকে এই নির্বাচনে জয়ের বিষয়ে আরও আশাবাদী ও উৎদমী করে তুলবে বৈকি।
এসময় নির্বাচনী প্রচারনায় উপস্থিত ছিলেন ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুক্তার হোসেন, গজারিয়া উপজেলা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জি. শাহ্ আলম শামীম, গজারিয়া উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, ভবেরচর ইউ পি সদস্য ওসমান গণি মানিক সরকার, সাবেক সদস্য মমিনুর রহমান চৌধুরী, মামুন শিকদার, ইমামপুর ইউ পি সাবেক সদস্য দেলোয়ার মেম্বার, গজারিয়া উপজেলা ছাত্রলীগ সাবেক সহ সভাপতি রাশেদুল আমিন জনি সহ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং