1. info@www.dainikamaralo.com : দৈনিক আমার আলো :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
সর্বশেষ :
বালুয়াকান্দী ইউনিয়নে বিশাল মিছিল করেন কাপ-পিরিচ মার্কার সমর্থকরা বালুয়াকান্দী ইউনিয়নে কাপপিরিচ মার্কার গণসংযোগ করেন মোসাম্মৎ তানিয়া আক্তার বালুয়াকান্দী ইউনিয়ে কাপপিরিচ মার্কার গণসংযোগ করেন মোসাম্মৎ তানিয়া আক্তার চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে আগুনে পড়ে গেছে তিন হাজার থোর কলাগাছ জেলা প্রশাসকের নির্দেশ অমান্য করে দেদারসে আতশবাজি ব্যবসা গজারিয়ার নিহত বন কর্মকর্তার পরিবারকে ১৫ লাখ টাকা সহায়তা ভবেরচর ইউনিয়নে নির্বাচনী জনসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী জিন্নাহ্ গজারিয়া সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীকে হুমকি,থানায় অভিযোগ গজারিযা পুলিশ-ডাকাত গোলাগুলি, এক ডাকাত গ্রেফতার গজারিয়ায় টেংগারচর ইউনিয়ন ছাত্রলীগ এর আয়োজনে নির্বাচনী সভা ও দোয়া মাহফিল

গজারিযা পুলিশ-ডাকাত গোলাগুলি, এক ডাকাত গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

ওসমান গনিঃ
মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা মেঘনা নদীতে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সাথে ডাকাতদের গোলাগুলি হয়েছে।
এ সময় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে গজারিয়ার শীর্ষ সন্ত্রাসী ও নৌ ডাকাত নয়ন বাহিনীর সেকেন্ড-ইন-কমান্ড পিয়াস ওরফে ডাকাত পিয়াসকে গ্রেপ্তার করেছে ।
এসময় সন্ত্রাসীরা পুলিশকে উদ্দেশ্য করে কয়েক রাউন্ড গুলিবর্ষণ এবং ইট পাটকেল নিক্ষেপ করলে ৩ পুলিশ সদস্য আহত হবার খবর পাওয়া গেছে। ঘটনা স্থল থেকে একটি বন্দুকসহ কিছু অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।
আটককৃত পিয়াস সরকার (৩৩) গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের জামালপুর গ্রামের মাহমুদ আলীর ছেলে।
তার বিরুদ্ধে গজারিয়া থানা-সহ বিভিন্ন থানায় অস্ত্র,মাদক,নদীতে ডাকাতি, মারামারি-সহ বিভিন্ন অভিযোগে ২৩টি মামলা রয়েছে বলে জানা গেছে।
গজারিয়া থানা সূত্রে জানা গেছে, বুধবার (২০ মার্চ) দুপুর তিনটার দিকে বিশেষ অভিযানে গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের মেঘনা নদীর পাড় থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ ঘটনাস্থল থেকে থেকে একটি এক নলা বন্ধুক,২টি কার্তুজ, ৩টি তাজা ককটেল ও কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।
এ ঘটনার সত্যতা স্বীকার করে করে গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাজিব খান বলেন, মুন্সীগঞ্জ সদর-গজারিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান নেতৃত্বে নয়ন বাহিনীর বিরুদ্ধে আজকে আমরা একটি বিশেষ অভিযান পরিচালনা করি। এসময় নৌ ডাকাত নয়ন বাহিনীর প্রধান নয়নকে পাওয়া না গেলেও সেকেন্ড-ইন-কমান্ড পিয়াসকে পাওয়া যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পিয়াস ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষণ, ককটেল এবং ইট পাটকেল নিক্ষেপ শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। অভিযানে পিয়াসকে গ্রেফতার করা হলেও তার সহযোগীরা পালিয়ে যায়। সন্ত্রাসীদের হামলায় আহত হয় তিন পুলিশ সদস্য। অভিযানে পুলিশ ১০রাউন্ড গুলি বর্ষণ করেছে। ঘটনাস্থল থেকে একটি এক নলা বন্দুক, ২টি কার্টুজ, ৩ ককটেল-সহ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
মুন্সীগঞ্জ সদর-গজারিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান বলেন, গোপন সূত্রে আমরা খবর পাই পিয়াসের নেতৃত্বে নয়ন বাহিনীর লোকজন নদীতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন খবরের ভিত্তিতে আমরা একটি বিশেষ অভিযান চালাই। আড়াই ঘণ্টার রুদ্ধশ্বাস অভিযানে নয়ন বাহিনীর সেকেন্ড-ইন-কমান্ড পিয়াসকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি আমরা। সন্ত্রাসীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং