1. info@www.dainikamaralo.com : দৈনিক আমার আলো :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
সর্বশেষ :
বালুয়াকান্দী ইউনিয়নে বিশাল মিছিল করেন কাপ-পিরিচ মার্কার সমর্থকরা বালুয়াকান্দী ইউনিয়নে কাপপিরিচ মার্কার গণসংযোগ করেন মোসাম্মৎ তানিয়া আক্তার বালুয়াকান্দী ইউনিয়ে কাপপিরিচ মার্কার গণসংযোগ করেন মোসাম্মৎ তানিয়া আক্তার চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে আগুনে পড়ে গেছে তিন হাজার থোর কলাগাছ জেলা প্রশাসকের নির্দেশ অমান্য করে দেদারসে আতশবাজি ব্যবসা গজারিয়ার নিহত বন কর্মকর্তার পরিবারকে ১৫ লাখ টাকা সহায়তা ভবেরচর ইউনিয়নে নির্বাচনী জনসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী জিন্নাহ্ গজারিয়া সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীকে হুমকি,থানায় অভিযোগ গজারিযা পুলিশ-ডাকাত গোলাগুলি, এক ডাকাত গ্রেফতার গজারিয়ায় টেংগারচর ইউনিয়ন ছাত্রলীগ এর আয়োজনে নির্বাচনী সভা ও দোয়া মাহফিল

বালুয়াকান্দী ইউনিয়নে বিশাল মিছিল করেন কাপ-পিরিচ মার্কার সমর্থকরা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে প্রার্থীরা এবং প্রার্থীর সমর্থকরা বিভিন্ন জায়গায় মিছিল মিটিং করে যাচ্ছে।
তারই ধারাবাহিকতায় বালুয়াকান্দি ইউনিয়নে ২ নং এবং ৩ নং ওয়ার্ডের বিশাল গণসংযোগ ও মিছিল করেন কাপ-পিরিচ মার্কার সমর্থকরা।
বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত সাবেক চেয়ারম্যান,মুন্সিগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য ও গজারিয়া উপজেলা আওয়ামী লীগের কার্যকারী সদস্য আলহাজ্ব নাজমুল হোসেনের নেতৃত্বে এ বিশাল গণসংযোগ ও মিছিল করা হয়।
এ সময় গণসংযোগ ও মিছিলে উপস্থিত ছিলেন বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শহীদ প্রধান চেয়ারম্যান এর সুযোগ্য কন্যা মোসাম্মৎ তানিয়া আক্তার। আরো উপস্থিত ছিলেন বালুয়াকান্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান মেম্বার, বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য সাইফুল মেম্বার,বালুয়াকান্দী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য মোশারফ মেম্বার, সাবেক মেম্বার রিপন মিয়া,সেলিম মাস্টার,ব্যাংকার আজাদ হোসেন, স্বেচ্ছাসেবক লীগের নেতা জামান সিকদার,যুবলীগ নেতা আজিজুল হক সরদার,লিটন প্রধান,সোহেল প্রধান,মিলন দেওয়ান,রাসেল সরকার প্রমুখ।
তাছাড়া বালুয়াকান্দি ইউনিয়নের আরো গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মিছিল শেষ করে জনগণের সম্মুখে গণ্যমান্য ব্যক্তিবর্গরা বক্তব্য রাখেন। বক্তারা বলেন, মনসুর আহমেদ জিন্নাহ ভাই কে কাপ পিরিচ মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করলে বালুয়াকান্দি ইউনিয়ন সহ গজারিয়া উপজেলায় আরো অনেক উন্নয়ন হবে এবং উন্নয়ন ব্যাপক বৃদ্ধি পাবে। এই উন্নয়নের ধারা ব্যাপক বৃদ্ধি করার লক্ষ্যে আপনারা সবাই কাপ পিরিচ মার্কায় ভোট দিবেন এবং দোয়া করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং