1. info@www.dainikamaralo.com : দৈনিক আমার আলো :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সর্বশেষ :
বালুয়াকান্দী ইউনিয়নে বিশাল মিছিল করেন কাপ-পিরিচ মার্কার সমর্থকরা বালুয়াকান্দী ইউনিয়নে কাপপিরিচ মার্কার গণসংযোগ করেন মোসাম্মৎ তানিয়া আক্তার বালুয়াকান্দী ইউনিয়ে কাপপিরিচ মার্কার গণসংযোগ করেন মোসাম্মৎ তানিয়া আক্তার চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে আগুনে পড়ে গেছে তিন হাজার থোর কলাগাছ জেলা প্রশাসকের নির্দেশ অমান্য করে দেদারসে আতশবাজি ব্যবসা গজারিয়ার নিহত বন কর্মকর্তার পরিবারকে ১৫ লাখ টাকা সহায়তা ভবেরচর ইউনিয়নে নির্বাচনী জনসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী জিন্নাহ্ গজারিয়া সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীকে হুমকি,থানায় অভিযোগ গজারিযা পুলিশ-ডাকাত গোলাগুলি, এক ডাকাত গ্রেফতার গজারিয়ায় টেংগারচর ইউনিয়ন ছাত্রলীগ এর আয়োজনে নির্বাচনী সভা ও দোয়া মাহফিল

পাইকগাছার চাঁদখালীতে মহিলা ইউপি সদস্য’কে জনসম্মুখে লাঞ্চিত করার অভিযোগ

এম জালাল উদ্দীন। পাইকগাছা প্রতিনিধি।
  • প্রকাশিত: মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ১৯৭ বার পড়া হয়েছে

খুলনার পাইকগাছার চাঁদখালীতে জৈনক শাহীন কতৃক মহিলা ইউপি সদস্য’কে জনসম্মুখে লাঞ্চিতসহ চেয়ার তুলে মারতে যাওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি গত শনিবার ১৯ আগষ্ট বেলা ১১টার দিকে ইউনিয়ন পরিষদ চত্বরে ঘটেছে বলে জানা গেছে।

সরজমিনে গেলে স্থানীয় ও ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায়, গত শনিবার বেলা ১১টার দিকে ইউনিয়ন পরিষদের চত্বরে সরকার কতৃক টিসিবি’র পন্য শান্তিপূর্ণভাবে বিতরণ চলাকালে, একি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পূর্ব গজালিয়া গ্রামের রুহুল আমিন সরদারের ছেলে শাহীন সরদার সংরক্ষিত মহিলা ইউপি সদস্য এসনেয়ারা বেগম কে জনসম্মুখে চেয়ার তুলে মারতে যায় এবং শাহীনের সাথে টিসিবি’র পন্য নিতে আশা ১০/১২ জন মহিলারা ইউপি সদস্য’কে অকথ্য ভাষায় গালি গালাছ করে। এসময়ে ইউনিয়ন পরিষদের সচিব, দফাদার ও চৌকিদার সহ উপস্থিতিদের প্রচেষ্টায় তাৎক্ষণিক অশান্ত পরিবেশ শান্ত হয়।

এবিষয়ে ইউপি সচিব আব্বাস উদ্দীন এর কাছে জানতে চাইলে তিনি বলেন সরকার কতৃক দেওয়া টিসিবি’র পন্য সামগ্রী শান্তিপূর্ণভাবে মহিলা ইউপি সদস্য এসনেয়ারা বেগম আগতদের মাঝে বিতরণ করছিলেন এমতাবস্থায় শাহীন’সহ ১০/১২ মহিলা এসে দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে থাকা লোকদের বাদ রেখে তাদের আগে টিসিবি’র পন্য দিতে হবে বলায় দায়িত্বে থাকা ইউপি সদস্য এসনেয়ারা বেগম শাহীন’কে বলে যে সমস্ত বৃদ্ধ ও মা বোনেরা আগে এসে ছোট ছোট বাচ্চা নিয়ে রোদের মধ্যে লাইনে দাঁড়িয়ে আছে তাদেরটা আগে দেওয়া হবে। চৌকিদার সিরাজুল ইসলাম বলেন আমাদের ইউপি সদস্য এসনেয়ারা বেগম’কে, শাহীন বলেছে তুমি কে এসময় ইউপি সদস্য এসনেয়ারা বেগম বলেন আমি এ পণ্য সামগ্রী দেওয়ার দায়িত্বে আছি- আপনি ভদ্রভাবে কথা বলেন এবং আপনার লোকদের লাইনে দাঁড়িয়ে সিরিয়াল অনুযায়ী পন্য সামগ্রী নিতে হবে বলাতে শাহীন উত্তেজিত হয়ে সামনে থাকা চেয়ার তুলে মারতে উদ্বত হয়। স্থানীয় রাসেল হোসেন বলেন শাহীন চেয়ার তুলে মারতে উদ্বত হওয়ায় সেই চেয়ার পাশে থাকা টিসিবি’র ডিলারের হাতে আঘাত লাগে। এছাড়াও আফছার দফাদার ও শংকার চৌকদার বলেন আমরা সহ উপস্থিতিরা মিলে পরিবেশ শান্ত করার চেষ্টা করতে থাকলে শাহীনের সাথে আগত ১০/১২ মহিলরা, ইউপি সদস্য এসনেয়ারা বেগম কে অকথ্য ভাষায় গালিগালাছ করে এবং একটা পর্যায়ে উভয়ের মধ্যে বাক বিতন্ডা থেমে যায়।
এবিষয়ে ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ কায়ূম হোসাইন নান্নু বলেন আমরা পরিষদবর্গ শাহীন এর মতো নামধারী নেতাদের কাছে বড়’ই অসহায়।

উক্ত ঘটনার বিষয়ে শাহীন এর কাছে জানতে চাইলে তিনি চেয়ার তুলে মারতে উদ্বত হওয়ার কথা স্বীকার করে বলেন এস্নেয়ারার আত্মীয় স্বজনরা আমাকে মারছে।

অত্র ইউপি চেয়ারম্যান শাহজাদা মোঃ আবু ইলিয়াস এর কাছে জানতে চাইলে তিনি বলেন ইউনিয়নের একটা কাজ থাকায় ঘটনার সময়ে আমি চৌমুহনী ছিলাম, পরে এসে সচিব, দফাদার ও চৌকিদার সহ স্থানীয়দের কাছে বিষয়টি জানতে পেরে উভয় পক্ষ ডেকে মিমাংসার করার চেষ্টা করেছি।

এদিকে সংরক্ষিত মহিলা ইউপি সদস্য এসনেয়ারা বেগম এ প্রতিনিধি’কে জানিয়েছেন তিনি উপজেলা নির্বাহী অফিসার এবং থানায় উক্ত ঘটনার সুবিচার চেয়ে অভিযোগ করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং