1. info@www.dainikamaralo.com : দৈনিক আমার আলো :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
সর্বশেষ :
বালুয়াকান্দী ইউনিয়নে বিশাল মিছিল করেন কাপ-পিরিচ মার্কার সমর্থকরা বালুয়াকান্দী ইউনিয়নে কাপপিরিচ মার্কার গণসংযোগ করেন মোসাম্মৎ তানিয়া আক্তার বালুয়াকান্দী ইউনিয়ে কাপপিরিচ মার্কার গণসংযোগ করেন মোসাম্মৎ তানিয়া আক্তার চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে আগুনে পড়ে গেছে তিন হাজার থোর কলাগাছ জেলা প্রশাসকের নির্দেশ অমান্য করে দেদারসে আতশবাজি ব্যবসা গজারিয়ার নিহত বন কর্মকর্তার পরিবারকে ১৫ লাখ টাকা সহায়তা ভবেরচর ইউনিয়নে নির্বাচনী জনসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী জিন্নাহ্ গজারিয়া সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীকে হুমকি,থানায় অভিযোগ গজারিযা পুলিশ-ডাকাত গোলাগুলি, এক ডাকাত গ্রেফতার গজারিয়ায় টেংগারচর ইউনিয়ন ছাত্রলীগ এর আয়োজনে নির্বাচনী সভা ও দোয়া মাহফিল

খুলনার পাইকগাছায় ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৫ বার পড়া হয়েছে

এম জালাল উদ্দীন,পাইকগাছাঃ
খুলনার পাইকগাছায় এডিস মশা নিধন ও ডেঙ্গু প্রতিরোধে বিভিন্ন শ্রেণি–পেশার মানুষকে নিয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।
আয়োজিত সভায় সভাপতিত্ব করেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন। এসময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পাইকগাছা উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা স্বাস্হ্য ও প.প.কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদার, ওসি তদন্ত তুষার কান্তি দাস, পৌর প্যানেল মেয়র মাহাবুবুর রহমান রঞ্জু, ইউপি চেয়ারম্যান কওসার আলী জোয়াদ্দার, শেখ জিয়াদুল ইসলাম জিয়া, কে এম আরিফুজ্জামান তুহিন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান পুলকেশ মন্ডল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহজাহান আলী শেখ,উপজেলা শিক্ষা অফিসার বিদ্যুৎ রঞ্জন সাহা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা আক্তারসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্ধ, গনমাধ্যমকর্মী ও এনজিও কর্মীরা উপস্থিত ছিলেন।
এডিস মশা নিধন ও ডেঙ্গু প্রতিরোধে করণীয় সচেতনতা মূলক সভায় বক্তারা বলেন, ‘আমাদের প্রত্যেককে সতর্ক ও সচেতন হতে হবে। বাসা পরিষ্কার রাখতে হবে। সচেতন না হলে ডেঙ্গু আরও বাড়বে। এজন্য তাই নিজ নিজ জায়গা থেকে সকলে সচেতন হলে এডিস মশা আর বংশ বিস্তার রোধ করা সম্ভব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং