1. info@www.dainikamaralo.com : দৈনিক আমার আলো :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
সর্বশেষ :
বালুয়াকান্দী ইউনিয়নে বিশাল মিছিল করেন কাপ-পিরিচ মার্কার সমর্থকরা বালুয়াকান্দী ইউনিয়নে কাপপিরিচ মার্কার গণসংযোগ করেন মোসাম্মৎ তানিয়া আক্তার বালুয়াকান্দী ইউনিয়ে কাপপিরিচ মার্কার গণসংযোগ করেন মোসাম্মৎ তানিয়া আক্তার চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে আগুনে পড়ে গেছে তিন হাজার থোর কলাগাছ জেলা প্রশাসকের নির্দেশ অমান্য করে দেদারসে আতশবাজি ব্যবসা গজারিয়ার নিহত বন কর্মকর্তার পরিবারকে ১৫ লাখ টাকা সহায়তা ভবেরচর ইউনিয়নে নির্বাচনী জনসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী জিন্নাহ্ গজারিয়া সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীকে হুমকি,থানায় অভিযোগ গজারিযা পুলিশ-ডাকাত গোলাগুলি, এক ডাকাত গ্রেফতার গজারিয়ায় টেংগারচর ইউনিয়ন ছাত্রলীগ এর আয়োজনে নির্বাচনী সভা ও দোয়া মাহফিল

পাইকগাছায় দুই ভ্যান চোর’সহ আটক- ৬।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৫ বার পড়া হয়েছে

এম জালাল উদ্দীন,পাইকগাছা।
খুলনার পাইকগাছায় ইঞ্জিন চালিত ভ্যানসহ পৃথক এলাকা থেকে দু-চোর’সহ অন্যান্য মামলায় ৬ আসামিকে আটক করেছে থানা পুলিশ।
জানা গেছে, কয়রা উপজেলার জায়গীর মহল গ্রামের জাবের সরদারের ছেলে রুবেল সরদার(২৫), মঙ্গলবার সকালে ভ্যান চুরি করে বিক্রির উদ্দেশ্য পাইকগাছার রাড়ুলীর গুচ্ছ গ্রামে তার আত্মীয়ের বাড়ীতে বেড়াতে আসলে। অপরিচিত লোকটির চলাফেরায় সন্দেহ হওয়ায় স্থানীয়রা পুলিশকে সংবাদ দেয়। পুলিশ তাৎক্ষণিকভাবে এসে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে ভ্যান চুরির কথা স্বীকার করে ও ভ্যানটি পুলিশকে দেখিয়ে দেয়। পুলিশ ভ্যানসহ তাকে আটক করে। অপরদিকে একই দিনে লস্করের অজির মালির ছেলে হুসাইন মালী(১৯), আলমতলা বাজারের রাস্তার উপর থেকে একটি ভ্যান চুরি করে সকালে পৌরসভার সরল বাজারে একটি দোকানে ভ্যানের ব্যাটারী খুলে বিক্রি করতে যায়। এসময়ে দোকান মালিকের সন্দেহ হওয়ায় সে পুলিশকে সংবাদ দেয়। পুলিশ এসে ভ্যানসহ চোরকে আটক করে। এ ঘটনায় থানায় চুরি মামলা হয়েছে, মামলা নং ২। এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকা থেকে অন্যান্য মামলার ৪ জন আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। উপরোক্ত বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আহাদ আহমেদ বলেন থানা অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম এর দিকনির্দেশনা মোতাবেক উভয় আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি ও আসামিদয় চুরির বিষয়টি স্বীকার করেছে।
উপরে উল্লেখিত বিষয় পাইকগাছা থানা অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকল আসামিকে মঙ্গলবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং