1. info@www.dainikamaralo.com : দৈনিক আমার আলো :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
সর্বশেষ :
বালুয়াকান্দী ইউনিয়নে বিশাল মিছিল করেন কাপ-পিরিচ মার্কার সমর্থকরা বালুয়াকান্দী ইউনিয়নে কাপপিরিচ মার্কার গণসংযোগ করেন মোসাম্মৎ তানিয়া আক্তার বালুয়াকান্দী ইউনিয়ে কাপপিরিচ মার্কার গণসংযোগ করেন মোসাম্মৎ তানিয়া আক্তার চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে আগুনে পড়ে গেছে তিন হাজার থোর কলাগাছ জেলা প্রশাসকের নির্দেশ অমান্য করে দেদারসে আতশবাজি ব্যবসা গজারিয়ার নিহত বন কর্মকর্তার পরিবারকে ১৫ লাখ টাকা সহায়তা ভবেরচর ইউনিয়নে নির্বাচনী জনসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী জিন্নাহ্ গজারিয়া সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীকে হুমকি,থানায় অভিযোগ গজারিযা পুলিশ-ডাকাত গোলাগুলি, এক ডাকাত গ্রেফতার গজারিয়ায় টেংগারচর ইউনিয়ন ছাত্রলীগ এর আয়োজনে নির্বাচনী সভা ও দোয়া মাহফিল

নলছিটিতে শিক্ষকদের মাঝে পুরস্কার তুলে দিলেন আমির হোসেন আমু এমপি।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৯৯ বার পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতাঃ
ঝালকাঠির নলছিটিতে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এর স্কুল,কলেজ ও মাদ্রাসার বিজয়ী শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ উপলক্ষে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে মঙ্গলবার(৫ই সেপ্টেম্বর) বিকেলে উপজেলা পরিষদ অডিটোরিয়াম রুমে পুরস্কার বিতরণ ও অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ও শিল্প মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি (এমপি)
আমির হোসেন আমু বলেন, বর্তমানে আওয়ামী লীগ সরকারের আমলে গ্রাম গঞ্জের প্রতিটি স্কুলে গুলোতে মাল্টিমিডিয়া পৌঁছে গেছে এবং, এর মাধ্যমেই প্রমানিত হয় শিক্ষার ব্যাপক প্রসার ঘটছে। সরকার শিক্ষা খাতকে সর্বাধিক গুরুত্ব দিয়ে শতভাগ শিক্ষার হার বাস্তবায়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে।
উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা নাহিদের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন, ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির,জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোহাম্মদ শাহআলম,নলছিটি উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিয্দ্ধোা মো.সিদ্দিকুর রহমান,পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আ.ওয়াহেদ খান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা তছলিম উদ্দিন চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন একাডেমিক সুপারভাইজার বদরুল আমিন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এর বিজয়ী অধ্যক্ষ,সুপার,শিক্ষক, শিক্ষার্থীর হাতে পুরস্কারের ক্রেষ্ট ও সম্মাননা স্বারক তুলে দেন প্রধান অতিথি আমির হোসেন আমু(এমপি)। এর আগে তিনি উপজেলার পৌর এলাকার লঞ্চঘাটে অবস্থিত নব নির্মিত সবজি বাজারের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং