1. info@www.dainikamaralo.com : দৈনিক আমার আলো :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
সর্বশেষ :
বালুয়াকান্দী ইউনিয়নে বিশাল মিছিল করেন কাপ-পিরিচ মার্কার সমর্থকরা বালুয়াকান্দী ইউনিয়নে কাপপিরিচ মার্কার গণসংযোগ করেন মোসাম্মৎ তানিয়া আক্তার বালুয়াকান্দী ইউনিয়ে কাপপিরিচ মার্কার গণসংযোগ করেন মোসাম্মৎ তানিয়া আক্তার চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে আগুনে পড়ে গেছে তিন হাজার থোর কলাগাছ জেলা প্রশাসকের নির্দেশ অমান্য করে দেদারসে আতশবাজি ব্যবসা গজারিয়ার নিহত বন কর্মকর্তার পরিবারকে ১৫ লাখ টাকা সহায়তা ভবেরচর ইউনিয়নে নির্বাচনী জনসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী জিন্নাহ্ গজারিয়া সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীকে হুমকি,থানায় অভিযোগ গজারিযা পুলিশ-ডাকাত গোলাগুলি, এক ডাকাত গ্রেফতার গজারিয়ায় টেংগারচর ইউনিয়ন ছাত্রলীগ এর আয়োজনে নির্বাচনী সভা ও দোয়া মাহফিল

নওগাঁয় ”এইচএসসি” পরীক্ষার অনুপস্থিত ১শ’ ১৭ জন, বহিষ্কার ১ জন

নওগাঁ প্রতিনিধিঃ
  • প্রকাশিত: রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ২১২ বার পড়া হয়েছে

নওগাঁয় এইচএসসি পরীক্ষার প্রথম দিনে সরকারি বসির উদ্দিন মেমোরিয়াল কো-অপারেটিভ মহিলা কলেজ (বি এম সি) কেন্দ্র থেকে মো. নাইম শেখ নামের এক পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। পরীক্ষার সময় তাদের কাছ থেকে মুঠোফোন পাওয়া যাওয়ায় তাদের বহিষ্কার করা হয়।জানা যায়, নওগাঁয় মোট ২৫টি কেন্দ্রে এবারে পরীক্ষার্থী সংখ্যা ১১ হাজার ৯শ ১৭ জন। এরমধ্যে বৃহস্পতিবার প্রথম দিনে উপস্থিত ছিলেন ১১ হাজার ৮শ জন। ১১৭ জন পরীক্ষার্থী আজ অনুপস্থিত ছিল। বহিষ্কৃত পরীক্ষার্থী নাইম শেখ নওগাঁ সরকারি ডিগ্রি কলেজের ছাত্র। তার রোল নং ৩০৩৩২৩ ও রেজিঃ নং ১৭১২৬৯৬৩০৯।
নাম প্রকাশে অনিচ্ছুক ওই কক্ষের একজন কক্ষ পরিদর্শক বলেন, আমি কলেজের ২০৮ নাম্বার রুমে দায়িত্ব পালন করছিলাম। প্রথমে ওই পরীক্ষার্থী তার একটি পা সিট ব্রেঞ্চের উপর তুলে লেখছিল। আমি তাকে পা নিচে নামাতে বললে সে বলে তার পায়ের সমস্যা আছে। তাই তখন তাকে আর কিছু বলিনি কিন্তু পরীক্ষার সময় শেষ হওয়ায় কিছু আগে সে পায়ের নিচে থেকে কিছু তুলছে মনে হওয়ায় তার কাছে গিয়ে দেখি তার উরুর নিচে একটি স্মার্টফোন। তাৎক্ষণিকভাবে আমি পরীক্ষা কনভেনার স্যারকে জানায়। পরবর্তীতে তিনি ওই ছাত্রকে বহিষ্কার করেছেন।পরীক্ষা কমিটির সভাপতি অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. জিয়াউল হক বলেন, ওই পরীক্ষার্থীর কাছে মোবাইলফোন পাওয়া যায়। পরবর্তীতে পরীক্ষা কমিটি ও অধ্যক্ষ স্যারের অনুমতি সাপেক্ষে তাকে বহিষ্কার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং